1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেট রেঞ্জ ডিআইজি কামরুল আহসানকে বদলি

  • আপডেট সময় রবিবার, ৩ মে, ২০২০

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট রেঞ্জের উপ মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মো. কামরুল আহসানকে বদলি করা হয়েছে।
রোববার (৩ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে তাকে এ বদলির আদেশ দেওয়া হয়। কামরুল আহসানকে বাংলাদেশ পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্ব) হিসেবে পদায়ন করা হয়েছে।
ডিআইজি মো. কামরুল আহসান গণমাধ্যমকে তার বদলির বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তার স্থলাভিষিক্ত কে হচ্ছেন, তা এখনো জানতে পারেননি।
তিনি বলেন, কর্মক্ষেত্র হিসেবে সিলেটের মানুষকে খুব মিস করবো। এ অঞ্চলের মানুষ খুবই ভালো। সিলেটের ন্যায় নতুন কর্মস্থলে সফলতার সঙ্গে যাতে দায়িত্ব পালন করতে পারি, সে জন্য সিলেটবাসীর কাছে দোয়া চাই।
২০১৪ সালের ১৫ সেপ্টেম্বর কামরুল আহসান মেট্টোপলিটন পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন। ওই সময় দায়িত্বে থাকা পুলিশ কমিশনার মিজানুর রহমানকে সিলেট রেঞ্জে বদলি করা হয়।
২০১৬ সালের নভেম্বরে সিলেট রেঞ্জের প্রাক্তন ডিআইজি মিজানুর রহমানের স্থলাভিষিক্ত হন কামরুল আহসান। সিলেট মেট্টোপলিটন পুলিশ কমিশনার হিসেবে তার স্থলাভিষিক্ত হন গোলাম কিবরিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com