1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দরিদ্রদের মাঝে জয়তুন্নেছা আফিন্দী ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ

  • আপডেট সময় শনিবার, ২ মে, ২০২০

স্টাফ রিপোর্টার ::
করোনাভাইরাসের প্রভাবে দেড় শতাধিক কর্মহীন দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে জয়তুন্নেছা আফিন্দী ফাউন্ডেশন, সুনামগঞ্জ। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল পাঁচ কেজি চাল, পাঁচ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ, এক লিটার সোয়াবিন তেল, সাবান, খাবার স্যালাইন ও নগদ একশত টাকা।
শনিবার জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মির্জাপুর, বিছনা, কালীপুর, ভীমখালী বাজার, হাসনাবাজ, বিছনা নতুনপাড়া এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কুতুবপুর গ্রামের হতদরিদ্র পরিবারের মধ্যে বিছনা গ্রামের জয়তুন্নেছা আফিন্দী ফাউন্ডেশনের আঙিনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সেক্রেটারি ও দৈনিক হিজল করচ পত্রিকার সম্পাদক মোঃ শাহাব উদ্দিন আফিন্দী, সাবেক ইউপি সদস্য আপ্তা মিয়া ও রজব আলী, কৃষকলীগ নেতা শামছুল হক, ফাউন্ডেশনের সহ-সভাপতি শের উদ্দিন আফিন্দী, সদস্য ইঞ্জিনিয়ার জিহাদুল ইসলাম, ইঞ্জিনিয়ার নাকিব আফিন্দী, আকিব আফিন্দী। উল্লেখ্য যে, ত্রাণ সায়তায় অর্থায়ন করেন ফাউন্ডেশনের সদস্য আমেরিকা প্রবাসী ডাঃ মেহনাজ সুলতানা ও আখলাক আহমেদ এবং একাউন্টস অফিসার রিজিয়া বেগম ও প্রধান শিক্ষক নাসিমা রহমান। এছাড়া গত ১ মে সুনামগঞ্জ পৌর এলাকায় ৪০টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com