1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে। এই স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক, স্যানেটারি ইন্সপেক্টর ও একজন মাঠকর্মী করোনা আক্রান্ত হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সটি লকডাউন ঘোষণা করা হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন।
সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন জানিয়েছেন, গত ২২ ও ২৩ এপ্রিল সুনামগঞ্জ থেকে যাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল তাদের মধ্য থেকে ১১ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। করোনা শনাক্তদের মধ্যে বিশ্বম্ভরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ি চালক বাড়িতে আইসোলেশনে থাকবেন। অন্যদের মধ্যে যাদের বাড়িতে থাকার ব্যবস্থা স্বাস্থ্যসম্মত তাদের বাড়িতে রাখা হবে। যারা বাড়িতে থাকতে পারবে না তাদেরকে নিকটস্থ হাসপাতাল অথবা জেলা সদরের হাসপাতালের আইসোলেশনে আনা হবে। আক্রান্তদের পরিবারের অন্য সদস্যদের রক্ত পরীক্ষা করা হবে।
উল্লেখ্য, জেলায় ২৬ জন আক্রান্ত হলেন। এরমধ্যে আইসোলেশনে থাকা দুই ব্যক্তি সুস্থ হয়ে সোমবার বাড়ি ফিরেছেন। নতুন আক্রান্তদের মধ্যে বিশ^ম্ভরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ী চালকসহ ৪ জন, দোয়ারাবাজার উপজেলার ৩ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২ জন, জগন্নাথপুরের ১ জন এবং সুনামগঞ্জ সদর উপজেলার ১ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com