1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইমাম ও পুরোহিতদের খাদ্যসামগ্রী উপহার দিলেন এমপি মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
করোনা পরিস্থিতিতে বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মোয়াজ্জিন এবং মন্দিরের পুরোহিত ও সেবায়েতদের খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্বম্ভরপুর উপজেলা মিলানায়তনে ৪০০ জনের মাঝে এই খাদ্যসামগ্রী তুলে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা কৃষি কর্মকর্তা দীপক চন্দ্র দাস, বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান, বাদাঘাট দ.ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. এরশাদ মিয়া, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, সাংবাদিক স্বপন কুমার বর্মণ, ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি আবুল কাশেম প্রমুখ।
উপহারসামগ্রী বিতরণকালে এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, অতীতে যেমন আমি জনগণের পাশে ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকবো। আপনারা যে কোন সমস্যায় পড়লে আমাকে জানাবেন। কেউ যদি খাদ্য সংকটে পড়েন তাহলে কোন দ্বিধা না করে আমাকে বলবেন। এটা সব সময় মনে রাখবেন আমি আপনাদের লোক, আপনাদের সেবা করা জন্যই আপনারা আমাকে আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com