1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • আপডেট সময় শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৮ এপ্রিল) বিকেলে উপজেলার পশ্চিম পাগলাবাজার এলাকায় সুনামগঞ্জ-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন দেলোয়ার হোসেন জিয়াউর (৪৫) ও মিন্টু দাস (২৮)। দেলোয়ার হোসেন জিয়াউর দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের হাজী তারিফ হোসেনের ছেলে এবং মিন্টু দাস জয়কলস ইউনিয়নের জয়কলস গ্রামের কৃষ্ণ দাসের ছেলে। এ ছাড়া পশ্চিম পাগলার শত্রুমর্দন বাঘেরকোণা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রেজা (২৭) গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, সিলেট থেকে একটি ট্রাক সুনামগঞ্জের দিকে যাচ্ছিল। পশ্চিম পাগলাবাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক জিয়াউর নিহত হন। স্থানীয়রা অপর দুই আরোহী মিন্টু দাস ও রেজাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কৈতক হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক মিন্টু দাসকে মৃত ঘোষণা করেন। অপর আহত রেজাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জয়কলস হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ আমির উদ্দিন জানান, দুর্ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হয়েছে। এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com