1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট সময় শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

স্টাফ রিপোর্টার ::
করোনা পরিস্থিতির কারণে কর্মহীন হকার ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব। শনিবার (১৮ এপ্রিল) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে অর্ধশতাধিক অসহায়দের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন প্রেসক্লাবের সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ের সম্পাদক মো. সেলিম আহমদ, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমাচার পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, সাংবাদিক আনোয়ারুল হক প্রমুখ।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ বলেন, প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও কিছু শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রথম ধাপে ৫৬ জনকে খাদ্যসামগ্রী প্রদান করেছি। পরবর্তীতে আরো অসহায় ৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে। দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে সুনামগঞ্জ প্রেসক্লাবের সহায়তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com