রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন

Notice :

চেয়ারম্যানদের নিয়ে নকুল কুমারের ‘আপত্তিকর’ গান : সুনামগঞ্জ ইউনিয়ন পরিষদ ফোরামের প্রতিবাদ

চেয়ারম্যানদের ‘চোর’ আখ্যায়িত করে সামাজিক যোগযোগ মাধ্যমে কুরুচিপূর্ণ ও মানহানিকর কথামালা দিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যানদের বিরুদ্ধে গান প্রচার করায় গানের শিল্পী নকুল কুমার বিশ্বাস ও সংশ্লিষ্ট সহশিল্পীদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম, সুনামগঞ্জ জেলা শাখা।
শনিবার (১৮এপ্রিল) দুপুরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি ও কুরবাননগর ইউপি চেয়ারম্যান আবুল বরকত এবং সাধারণ সম্পাদক পাথারিয়া ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রশীদ আমিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বিশ্বব্যাপী করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ সরকারের দিকনির্দেশনায় স্থানীয় জনপ্রতিনিধি সুনামগঞ্জ জেলার ৮৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ নির্বাচিত হওয়ার পর হতে সরকারের ভিজিএফসহ নানা ত্রাণসামগ্রী অসহায়, হতদরিদ্র, ছিন্নমূলসহ সর্বস্তরের জনগণের কাছে অত্যন্ত স্বচ্ছতার সাথে বিতরণ করছেন। উল্লেখিত ত্রাণসামগ্রী সরকারের নির্দেশিত পথে স্থানীয় জনপ্রতিনিধি অর্থাৎ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ নিজ উদ্যোগে নিজ খরচে জেলা ও উপজেলা পর্যায়ে স্ব স্ব খাদ্যগুদাম হতে উত্তোলন করে সরকার কর্তৃক তদারকী কর্মকর্তার উপস্থিতিতে শতভাগ স্বচ্ছতার সাথে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে উপকারভোগীদের মাঝে সরকারের ত্রাণ বিতরণ করছেন। এমতাবস্থায় বিগত সপ্তাহ পূর্ব হতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কুচক্রী মহল স্থানীয় জনপ্রতিনিধি অর্থাৎ ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যানবৃন্দের বিরুদ্ধে অশ্লীল, কুরুচিপূর্ণ কথামালা দিয়ে মানহানিকর গান পরিবেশন করে সমাজ তথা দেশবাসীর কাছে হেয় প্রতিপন্ন করছে। যাহা অত্যন্ত নিন্দনীয়। আমরা বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম, সুনামগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে চেয়ারম্যানদের ‘চোর’ আখ্যায়িত করে গান প্রচার করায় গানের শিল্পী নকুল কুমার বিশ্বাসসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে স্থানীয় জনপ্রতিনিধিদের পক্ষ থেকে সুবিচার প্রার্থনা করছি। – সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী