বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

Notice :

করোনার কাছে হার মানলেন ছাতকের সন্তান ডা. মঈন

সুনামকণ্ঠ ডেস্ক ::
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘ ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হার মানলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন। বুধবার (১৫ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের (বিএমএ) মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।
ডা. মঈন উদ্দিন ছাতক উপজেলার নাদামপুর গ্রামের সিদ্দিক আলীর ছেলে। তিনি ছিলেন দুই সন্তানের জনক।
এর আগে গত ৫ এপ্রিল (রোববার) ওই চিকিৎসকের শরীরে করোনাভারাস ধরা পড়ে। ডা. মঈন উদ্দিন ছিলেন সিলেটের প্রথম করোনা রোগী। তবে তার শারীরিক অবস্থা তুলনামূলক ভালো থাকায় প্রথমে তাকে বাসায় রাখা হয়। এরপর ৭ এপ্রিল মঙ্গলবার রাত ১০ টার দিকে তার অতিরিক্ত শ্বাসকষ্ট শুরু হলে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে নেয়া হয়।
এর পরদিন তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার (৮ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটায় পরিবারের ইচ্ছায় চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালের এ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই ৭দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার ভোর সাড়ে ৪টায় জীবনযুদ্ধে হার মানলেন সিলেটের এই স্বনামধন্য চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী