শুক্রবার, ২৯ মে ২০২০, ০২:২৪ পূর্বাহ্ন

Notice :

দরিদ্র্যদের ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন ওসি হারুনুর রশীদ

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দরিদ্যদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার ৮টি ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, পেঁয়াজসহ অন্যান্য খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। ওসি মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী নিজ উদ্যোগে ও প্রবাসী আত্মীয়ের সহযোগিতায় এই খাদ্য সহায়তা বিতরণ করেন। ইতিপূর্বে হারুনুর রশীদ চৌধুরীর উদ্যোগে আরো ১৭২টি হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছেন।
খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. ইকবাল বাহার, এসআই মো. আলা উদ্দিন, এসআই মো. জয়নাল আবেদীন, এসআই জহিরুল ইসলাম তালুকদার, এসআই আনোয়ার হোসেন, এসআই তারিকুল ইসলাম, এসআই বাবুল হাওলাদার, এসআই মাসুদ মিয়া, এসআই নাজিম উদ্দিন, এএসআই প্রণয় নাল, এএসআই জাহাঙ্গীর আলম ভূইয়া, এএসআই নৃপেশ, এএসআই সমীরণসহ থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।
ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, সাধ এবং সাধ্যের মধ্যে হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছি। এই দুর্যোগময় মুহূর্তে খেটে খাওয়া মানুষের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও দাঁড়ানো প্রয়োজন। এই দেশ আমাদের, এই জনগণ আমাদেরই আত্মীয় স্বজন। যার যার অবস্থান থেকে ৫, ১০, ২০, ৩০ জন করে সাহায্যের হাত বাড়িয়ে দিন। তাহলে অভাবগ্রস্ত, দিনমজুর ও বেকার ঘরবন্দি মানুষ কিছুটা হলে উপকৃত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী