1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির কমিটি গঠন

  • আপডেট সময় সোমবার, ৯ মার্চ, ২০২০

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস), সুনামগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (৭ মার্চ) বিকেলে শহরের এস.সি. বালিকা উচ্চ বিদ্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।
সরকারি এস.সি. বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মাশহুদ চৌধুরীর সভাপতিত্বে ও সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামায়ুন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় আন্তর্জাতিক শিক্ষা সম্পাদক মাহমুদুর রহমান ও কেন্দ্রীয় কমিটির সদস্য আল-ইমরান।
সভায় টাইম স্কেল/সিলেকশন গ্রেড কার্যক্রমের অগ্রগতি, সহকারী প্রধান শিক্ষক/শিক্ষিকা, সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা ও প্রধান শিক্ষক/শিক্ষিকা, জেলা শিক্ষা কর্মকর্তা পদে পদোন্নতি, এন্ট্রিপদ ৯ম গ্রেড নিয়ে আলোচনা করা হয় এবং এসব সমস্যা সমাধানের জন্য সরকারের প্রতিজোর দাবি জানানো হয়।
সভায় সর্বসম্মতিক্রমে সরকারি এস.সি. বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মাশহুদ চৌধুরীকে সভাপতি ও সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এ.কে.এম আজাদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস), সুনামগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি মফিজুর রহমান, নিখিল চন্দ্র দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সহ-সাধারণ সম্পাদক অনুপ নারায়ণ তালুকদার, সাংগঠনিক সম্পাদক শামায়ুন কবির, সমাজকল্যাণ সম্পাদক দিবাকর মজুমদার, দপ্তর সম্পাদক ক্ষিতিশ চন্দ্র দাশ, প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক জয়ন্ত শেখর, মহিলা বিষয়ক সম্পাদক প্রতিভা রায়, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র দাস, সদস্য অসীম চন্দ্র বর্মণ, তাপস রায় চৌধুরী, মো. নাসির উদ্দিন, মো. আবুল হাসান, ওবায়দুল কিবরিয়া, মোহাম্মদ আনোয়ার হোসেন, গুরুপদ সূত্রধর, পংকজ কান্তি দাশ। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com