শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৬:০২ অপরাহ্ন

Notice :

নবীনচন্দ্র হাইস্কুলকে কলেজে উন্নীতকরণের উদ্যোগ

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয়কে কলেজে উন্নীতকরণের উদ্যোগ নেয়া হয়েছে। গত শনিবার বিকেলে স্থানীয় লোকজন, বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকমণ্ডলী এক সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমর কান্তি সরকারের সভাপতিত্বে বিদ্যালয় অডিটরিয়ামে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সবাই বিদ্যালয়টিকে কলেজে উন্নীতকরণের লক্ষ্যে ঐক্যমত পোষণ করে সার্বিক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।
সভায় জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, আকবর হোসেন, খুজারগাঁও, গঙ্গাধরপুর, ছয়হারা, কামারগাঁও, লালপুর, রসুলপুর, বিনাজুরা, ভাটি দৌলতপুর, উজান দৌলতপুর, মাতারগাঁও, রাজাবাজ ও রাজাপুর গ্রামের বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদারকে আহ্বায়ক করে ২৯ সদস্যবিশিষ্ট ‘নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ বাস্তবায়ন’ কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন যুগ্ম আহ্বায়ক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমর কান্তি সরকার, খুজারগাঁও গ্রামের সুব্রত পুরকায়স্থ, ফেনারবাঁক ইউপির ৮নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য অজিত কুমার সরকার, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপেন্দ্র চন্দ্র দাস।
কমিটির সদস্যরা হলেন- খুজারগাঁও গ্রামের মিন্টু তালুকদার ও চন্দন তালুকদার, উজান দৌলতপুর গ্রামের মুক্তিযোদ্ধা কবীন্দ্র সরকার, প্রবীর পুরকায়স্থ ও সাংবাদিক বিন্দু তালুকদার, ভাটি দৌলতপুর গ্রামের রণধীর তালুকদার ও সুমেষ তালুকদার, বিনাজুরা গ্রামের মনোরঞ্জন পুরকায়স্থ ও অখিল পুরকায়স্থ, লালপুরের রতিশ সরকার ও দিপক সরকার, রসুলপুরের আব্দুল খালেক, রাজাবাজ গ্রামের কালাচাঁদ তালুকদার ও গৌরাঙ্গ তালুকদার, মাতারগাঁও গ্রামের সুবোধ তালুকদার ও স্থানীয় ইউপি সদস্য দিপক তালুকদার, রাজাপুর গ্রামের অখিল সরকার, দয়ানন্দ মজুমদার ও ইমাম হোসেন, গঙ্গাধরপুর গ্রামের জগদীশ তালুকদার ও শংকর তালুকদার, ছয়হারা গ্রামের প্রাক্তন ইউপি সদস্য রাজেন্দ্র তালুকদার ও সুধাংশু তালুকদার, কামারগাঁও গ্রামের বাবুল সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী