মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৮ পূর্বাহ্ন

Notice :
«» বড় হতে হলে বিসিএস লাগবে তা নয়, মানুষ হিসেবে বড় হতে হবে : ড. মোহাম্মদ সাদিক «» উন্নয়নবিরোধী ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে হবে : এমপি রতন «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : হাওরপাড়ে শিশুর পাঠে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ «» স্বাস্থ্যসেবায় গ্রামের মানুষ অবিচারের শিকার : পরিকল্পনামন্ত্রী «» নিজেদের খেলার মাঠ ফিরে পেল গারোরা «» সকল উপজেলা ভূমি অফিসে ই-নামজারি শুরু : ভূমি নামজারি হবে ২৮ দিনেই «» সুনামগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত «» ভারতীয় রুপিসহ যুবক গ্রেফতার «» শহরে বখাটের ছুরিকাঘাতে দুই ভাই রক্তাক্ত «» আলহেরা মাদ্রাসায় শ্রেণিকক্ষ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

এমপি মিসবাহর প্রচেষ্টা : সদর হাসপাতাল পেল ৫ চিকিৎসক

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ’র প্রচেষ্টায় অবশেষে সদর হাসপাতালে নিয়োগ দেওয়া হয়েছে অপারেশনের রোগীদের অবশকরণের চিকিৎসক এনেসথেসিওলজিস্টসহ পাঁচজন ডাক্তার।
জেলার বড় হাসপাতালটিতে চিকিৎসক ও জনবল সংকট দূর করতে জাতীয় সংসদ স্বাস্থ্য মন্ত্রণালয়ে দাবি জানিয়ে আসছিলেন তিনি।
সদর হাসপাতালে এনেসথেসিওলজিস্ট না থাকায় এক মাস ধরে সব ধরনের অপারেশন বন্ধ- এমন একটি খবর প্রকাশ করে দৈনিক সুনামকণ্ঠ। জাতীয় একটি দৈনিকেও এই সংবাদটি গুরুত্ব দিয়ে ছাপা হয়।
সম্প্রতি হাসপাতালে এনেসথেসিওলজিস্ট কনসালটেন্ট, মেডিসিনের সিনিয়র বিশেষজ্ঞ, শিশুরোগ বিশেষজ্ঞ, একজন জুনিয়র কনসালটেন্ট, নাক-কান-গলা বিভাগের একজন জুনিয়র কলসালটেন্ট নিয়োগ দেওয়া হয়েছে।
সদর হাসপাতালে শূন্যপদে ডাক্তার নিয়োগ দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়েছেন পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। হাসপাতালে জরুরি ভিত্তিতে একজন রেডিওলজিস্ট নিয়োগ দেওয়ার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী