বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

Notice :

তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদের অভিষেক

সিলেট জেলা জজকোর্টের এডিশনাল পিপি অ্যাড. রনজিৎ সরকার বলেছেন, তাহিরপুর উপজেলা একটি প্রত্যন্ত অঞ্চল। এই এলাকার বেশিরভাগ মানুষই খেটে খাওয়া ও দরিদ্র। কথায় আছে, মৎস্য-পাথর-ধান হলো সুনামগঞ্জের প্রাণ। আর এই মৎস্য-পাথর-ধান এর অন্যতম যোগানদাতা হলো তাহিরপুর উপজেলা। তাহিরপুরে সকলের জীবনমান উন্নয়নে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে এই অঞ্চলটিকে আধুনিকভাবে উন্নত করতে হবে। সরকারি সকল সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য যা যা করণীয় সবই করতে হবে।
তিনি বলেন, সিলেটস্থ তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদ তাহিপুরবাসীর জন্য একটি মেলবন্ধন রচনা তৈরি করেছে। আমি আশা করি এই সংগঠনের মাধ্যমে এলাকাবাসীর স্বপ্ন পূরণ হবে। সিলেটস্থ তাহিরপুর ঐক্য পরিষদের নেতৃবৃন্দের মাধ্যমে তাহিরপুরের উন্নয়নকে আগামীতে আরো এগিয়ে নিতে হবে।
তিনি গত বৃহস্পতিবার তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদ সিলেটের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদের সভাপতি মো. এনামুল হক এনামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রায়হান উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর মো. শিহাব উদ্দিন, দুর্নীতিমুক্তকরণ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মকসুদ হোসেন, পূবালী ব্যাংকের সাবেক মহাব্যবস্থাপক মো. জসিম উদ্দিন, তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদের উপদেষ্টা আফতাব উদ্দিন শরীফ, ইমদাদুল হক তালুকদার, রেজাউল আলম তালুকদার, একে.এম নাসের উজ্জ্বল, মাওলানা মুস্তাক আহমদ, লোকমান আখন্দ, কবি নিলুফা ইসলাম, তাহিরপুর নাগরিক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি লোকমান হেকীম, ইমদাদুল হক, মো. বেলাল ইসলাম, রাজন পাল, যুগ্ম সাধারণ সম্পাদক মার্জিল হোসেন, ইমাম হোসেন, নাজির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রফিক উদ্দিন, আব্দুর রউফ, কাওছার আহমদ, মহিলা সম্পাদিকা আফসানা আক্তার ঝুমকি, কার্যনির্বাহী সদস্য জসিম উদ্দিন, হাবিবুর রহমান, রতন, আঙ্গুর মিয়া, সুজন আহমদ, ফরজে এমরান প্রমুখ। – সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী