শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:০০ অপরাহ্ন

Notice :

সড়কে ঝরল দুই তরুণের প্রাণ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরতলির ব্রাহ্মণগাঁও এলাকায় দ্রতগামী মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এসএসসি পরীক্ষার্থীসহ দুই তরুণ মারা গেছে। আরো দু’জনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ও আহতরা একই মোটরসাইকেল আরোহী ছিলেন। রোববার সন্ধ্যায় সুনামগঞ্জ-দোয়ারাবাজার সড়কের ব্রাহ্মণগাঁও এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাইজবাড়ি আলহেরা মাদ্রাসার এসএসসি পরীক্ষার্থী পাভেল আহমদ (১৭), একই গ্রামের তার বন্ধু সোহাগ আহমদ, শাকিনূর ও আশিক মিয়া একই মোটরসাইকেলযোগে আমবাড়ি এলাকা থেকে মাইজবাড়ি গ্রামের দিকে আসছিল। দ্রুতগামী মোটরসাইকেলটি ব্রাহ্মণগাঁও এলাকায় রাস্তার পাশের পল্লী বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে চার জনই রাস্তায় ছিটকে পড়ে। ঘটনাস্থলেই মারা যায় পাভেল। হাসপাতালে নিয়ে আসার পথে মারা যায় সোহাগ। অপর দুই আহত শাকিনূর (১৭) ও আশিক (১৭) নামের দুই তরুণকে প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসক জানিয়েছেন তাদের অবস্থাও সংকটাপন্ন। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সন্তান হারিয়ে কান্নায় মুষড়ে পড়তে দেখা গেছে স্বজনদের।
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন বলেন, চার তরুণই একই গ্রামের বাসিন্দা এবং তারা বন্ধু ছিলেন। বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বেরিয়েছিল তারা। একসঙ্গে ঘোরাঘুরি করে বাড়ি ফেরার পথে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনায় দুইজন নিহত ও ২জন আহত হয়েছে। ঘটনাটি মর্মান্তিক।
সদর থানার এসআই প্রদীপ কুমার চক্রবর্তী বলেন, চার তরুণ একই মোটরসাইকেলযোগে আমবাড়ি থেকে নিজ এলাকায় আসছিল। রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আশঙ্কাজনক অভস্থা আহত আরো দু’জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী