1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রঙ্গারচর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ক্রীড়াসামগ্রী বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে বনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, বৃন্দাবন নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রংপুর শামসুল আবেদনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জার্সি এবং আজাদ ¯েপার্টিং ক্লাব ও দক্ষিণ নৈগাং স্পোর্টিং ক্লাবকে বুট ও জার্সি প্রদান করা হয়। এছাড়া বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে খাতা বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন রঙ্গারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই, চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়, রঙ্গারচর ইউনিয়ন ভবন কমপ্লেক্স ও নূরানী হাফিজিয়া মাদ্রাসা বনগাঁওয়ের সম্পৃক্ত ভূমিদাতা এবং মরহুম আবুল কালাম আজাদ স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবু সাইদ, ইউনিয়ন পরিষদ সচিব সজীব কান্তি দাস, ইউনিয়ন পরিষদ সদস্য আনোয়ার হোসেন বাবুল, আরব আলী, ইউপি সদস্যা রাবেয়া বেগম, রঙ্গারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com