1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নার্গিস কানন খেলাঘর আসরের কমিটি গঠন

  • আপডেট সময় সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের চালবন এলাকায় ‘নার্গিস কানন’ খেলাঘর আসরের কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে রোববার বিকেলে চালবন এলাকায় সভা অনুষ্ঠিত।
জাহানারা বেগমের সভাপতিত্বে ও জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক রাজু আহমেদ-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায়। বক্তব্য রাখেন জেলা খেলাঘরের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার পাল, জেলা খেলাঘরের সদস্য মনিকা দাস প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে নার্গিস কানন খেলাঘর আসরের কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি জাহানারা বেগম, সহ-সভাপতি মো. নূর উদ্দিন, সাধারণ সম্পাদক মিতারা আক্তার, সাংগঠনিক সম্পাদক মো. রিপন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক রূপালী আক্তার, শিক্ষা ও গবেষণা সম্পাদক শিউলী আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক খাদিজা আক্তার, দপ্তর সম্পাদক জেসমিন আক্তার, অর্থ সম্পাদক খালেদা খাতুন, ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক মারফত আলী, সাহিত্য সম্পাদক রুনা বেগম, সাংস্কৃতিক সম্পাদক হাসান, চারু ও কারুকলা সম্পাদক রত্না আক্তার, সমাজকল্যাণ সম্পাদক খাদিজা বেগম, বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক শিখা আক্তার, পাঠাগার সম্পাদক বিলকিস আক্তার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com