1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাইজবাড়ি ফুটবল প্রিমিয়ার লীগে নাইন টাইগার্স স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

  • আপডেট সময় রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
মাইজবাড়ি ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে মাইজবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ম্যাচে অংশ নেয় নাইন টাইগার্স স্পোর্টিং ক্লাব ও ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে ১-০ গোলে ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নাইন টাইগার্স স্পোর্টিং ক্লাব।
খেলা শেষে মাইজবাড়ি এলাকাবাসী আয়োজিত লীগের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, ইউপি সদস্য নুর উদ্দিন, তৈয়ব আলী প্রমুখ।
খেলায় চ্যাম্পিয়নস ট্রফি ছিল রেফ্রিজারেটর এবং রানার্সআপ ট্রফি ছিল এলইডি টেলিভিশন। টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ হন শাহীন আহমদ, ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন নাজিম উদ্দিন। সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান আখতার হোসেন। খেলা পরিচালনা করেন জাবেদ আহমেদ, ফিরোজ খান, আজাদ হোসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com