1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাথারিয়া ইউনিয়নে কৃতী শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের সুরমা স্কুল ও কলেজ এবং গণিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৯ম শ্রেণি পর্যন্ত যারা বার্ষিক পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছে তাদের মধ্যে স্কুলব্যাগ বিতরণ করা হয়েছে। পাথারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমিনুর রশিদ আমিনের নিজস্ব অর্থায়নে স্কুলব্যাগ বিতরণ করা হয়।
শনিবার দুপুরে স্কুলব্যাগ বিতরণকালে উপস্থিত ছিলেন সুরমা স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য জমিল হক, গণিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণমোহন দাস, গণিনগর ষোলগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হেকিম, আওয়ামী লীগ নেতা ফয়জুর রহমান, ইউপি সদস্য তাজুল ইসলাম, কয়সর মিয়া, এলাকার বিশিষ্ট ব্যক্তি মাওলানা আব্দুল কাইয়ুম, জিয়াউর রহমান প্রমুখ।
স্কুলব্যাগ বিতরণকালে ইউপি চেয়ারম্যান মো. আমিনুর রশিদ আমিন শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ভালোভাবে পড়াশোনা করে উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে দেশ ও মানুষের সেবায় নিয়োজিত করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com