বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ১১:৫৫ অপরাহ্ন

Notice :

মেয়র নাদের বখতকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতকে সংবর্ধনা দিয়েছে সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর রাইজিং সমাজকল্যাণ সংঘ। এ উপলক্ষে শুক্রবার বিকেলে মঈনপুর গ্রামে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংঘের সভাপতি বশির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী হোসেনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র নাদের বখত। তিনি তার বক্তব্যে বলেন, মঈনপুর রাইজিং সমাজকল্যাণ সংঘ সমাজসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এইভাবে আমাদের প্রত্যেককেই দেশ ও মানুষের সেবায় কাজ করতে হবে।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল। সারাদেশে আজ উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের সবাইকে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনাকে সমর্থন দিতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী জসিম উদ্দিন ফারুক, সুরমা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আমীর হোসেন রেজা, সমাজসেবী শিপু মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুয়েব চৌধুরী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিক মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী