শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন

Notice :

জুবিলী উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার ::
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. ফয়েজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ। তিনি তার বক্তব্যে বলেন, মুজিববর্ষে আমাদের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নানাবিধ কর্মসূচি পালিত হবে। আমাদের শিক্ষার্থীদেরকে সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত করতে হবে। তাতে মাদক থেকে দূরে থাকবে শিক্ষার্থীরা। বিদ্যালয়ের শিক্ষাদান প্রক্রিয়াকে স্বার্থক করতে আমাদের অভিভাবকদের ভূমিকা অন্যতম। ভাটিবাংলার অন্যতম শ্রেষ্ঠ স্কুল হচ্ছে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়। অতীতের মতো বর্তমানেও সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখছে ঐতিহ্যবাহী বিদ্যালয়টি।
বিদ্যালয়ের ছাত্র এইচএম রাজ ও দুর্বার শামিত আদি-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা মো. মকবুল হোসেন ও সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অনন্ত কুমার সিংহ। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক অনুপ নারায়ণ তালুকদার।
অনুষ্ঠানের অতিথিদের ক্রেস্ট প্রদান করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। সবশেষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী