1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সিনিয়র আইনজীবী আফতাব উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাড. মো. বদর উদ্দিন। এবার সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সম্পাদক পদে নির্বাচন হয়েছে। সহ-সম্পাদক পদে ছাইদুর রহমান তালুকদার ও মো. আনিসুজ্জামান নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার দিনব্যাপী ভোট শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট বজলুর রশিদ। তাঁকে সহযোগিতা করেন সহকারী নির্বাচন কমিশনার শহিদুল হাসমত খোকন ও শাহিনুর রহমান।
সহ-সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সৈয়দ শামসুল ইসলাম ও অ্যাডভোকেট মো. শফিকুল আলম। কোষাধ্যক্ষ অ্যাড. মো. আব্দুল করিম, পাঠাগার সম্পাদক অ্যাড. মো. জামাল উদ্দিন, সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক অ্যাড. একেএম আব্দুল আহাদ চৌধুরী, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক অ্যাড. মো. আব্দুল খালেক, নির্বাহী সদস্য অ্যাড. মো. শামসুর রহমান, অ্যাড. গৌরাঙ্গপদ দাস, অ্যাড. মো. হেলাল উদ্দিন, অ্যাড. মো. মাসুক উদ্দিন ও অ্যাড. দেবাংশু শেখর দাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com