শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১০:২৬ অপরাহ্ন

Notice :

মাওলানা ইয়াকুব আলীর খুনীদের দ্রুত গ্রেফতারের দাবি

ছাতকের গোবিন্দগঞ্জে মাওলানা ইয়াকুব আলী খুনের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাজ্যে অবস্থিত গোবিন্দগঞ্জবাসী। মাওলানা ইয়াকুব হত্যা এবং সন্ত্রাসী চক্রের নৈরাজ্যের প্রতিবাদে সম্প্রতি লন্ডন শহরের একটি বিজনেস সেন্টারে সংবাদ সম্মেলন করে এসব দাবি জানান প্রবাসীরা।
সংবাদ সমম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রবাসী আওয়ামী লীগ নেতা হাজী ফজল উদ্দিন। লিখিত বক্তব্যে তিনি বলেন, দিগলী ও রামপুর গ্রামের কিছু সন্ত্রাসীর কাছে জিম্মি হয়ে পড়েছেন এলাকার বাসিন্দারা। মাওলানা ইয়াকুব আলী খুনের ঘটনায় থানায় মামলা দায়ের হলেও প্রকৃত আসামিদের এখনো পুলিশ গ্রেফতার করেনি এবং তাদের গডফাদাররা বেপরোয়া। সন্ত্রাসী চক্রের দ্বারা প্রবাসীরাও হয়রানির শিকার হচ্ছেন। সন্ত্রাসীদের ভয়ে স্বজনদের পাশাপাশি প্রবাসীরাও ভীত। এলাকার সবার দাবি ইয়াকুব আলী হত্যায় জড়িতদের কঠোর ও সুষ্ঠু বিচার করতে হবে। খুনের ঘটনায় জড়িত ও এলাকার সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে এলাকায় শান্তি ফিরিয়ে আনার দাবি জানান প্রবাসীরা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাসদ নেতা গয়াছুর রহমান, লর্ড কাউন্সিলর নজরুল ইসলাম, সাবেক কাউন্সিলর আইয়ুব করম আলী, প্রবাসী কমিউনিটি নেতা আওলাদ আলী রেজা, কাউন্সিলর আ. শহিদ, কমিউনিটি নেতা গবরু মিয়া, কমর উদ্দিন, আখলাকুর রহমান, নানু মিয়া, মিছবাউর রহমান চৌধুরী সেলিম, আশিকুর রহমান, নাদির আলম, আ.ওয়াদুদ তুহিন, জাসদ নেতা জুনেদুর রহমান, ওসমান গণি, আনহার আহমদ, মুজিবুর রহমান প্রমুখ।
প্রসঙ্গত, গেল বছরের ৬ নভেম্বর গোবিন্দগঞ্জ সেতু এলাকায় নৃশংসভাবে খুন হন এলাকার শিবনগর গ্রামের বাসিন্দা মাওলনা ইয়াকুব আলী। তিনি গোবিন্দগঞ্জ গ্রামের জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন। -সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী