শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১০:৩৩ অপরাহ্ন

Notice :

দুলাভাইয়ের লালসার শিকার কিশোরী

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে দুই সন্তানের জনক দুলাভাই কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন কিশোরী শালিকা। শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে হাওরের নির্জন স্থানে ধর্ষণ করা হয় মেয়েটিকে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। এ ঘটনায় মেয়েটির বাবা সুনামগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
পুলিশ জানায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুক্তাখাই গ্রামের আনোয়ার মিয়ার ছেলে হারুনুর রশিদ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে আসে কিছুদিন আগে। তার শ্বশুর বাড়ির পাশেই চাচাশ্বশুরের বসতঘর। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে দিনমজুর চাচাশ্বশুরের ১৩ বছর বয়সী কন্যাকে ঘর থেকে ডেকে বের করে দুলাভাই হারুন। ঘর থেকে বেরুনোর পর তার মুখ চেপে পাশেই হাওরের কান্দায় নিয়ে ধর্ষণ করে মেয়েটিকে। কিশোরী বাড়িতে এসে এ ঘটনা খুলে বললে হারুনকে আটকে রেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেপ্তার করে নিয়ে আসে। হারুনুর রশিদকে আসামি করে শুক্রবার রাতেই সদর থানায় মামলা দায়ের করেন কিশোরীর বাবা। শনিবার দুপুরে হারুনকে আদালতে প্রেরণ করে পুলিশ। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
মামলার তদন্ত কর্মকর্তা প্রদীপ দাস বলেন, রাতেই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করার পর আদালত জেলহাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী