1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফেসবুকে কটূক্তি : মাহতাব উদ্দিনকে সুনামগঞ্জ প্রেসক্লাব থেকে বহিষ্কার

  • আপডেট সময় শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

স্টাফ রিপোর্টার ::
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সুনামগঞ্জ প্রেসক্লাব ও ক্লাবের নেতৃবৃন্দকে নিয়ে মানহানিকর মন্তব্য এবং কটূক্তি করায় ক্লাবের সদস্য ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারকে প্রেসক্লাব থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাত ৮টায় অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের জরুরি সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে বহিষ্কারের এই সিদ্ধান্ত নেওয়া হয়।
সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শামছুন নাহার বেগম শাহানা’র সভাপতিত্বে সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ।
সভায় জানানো হয়, সুনামগঞ্জ প্রেসক্লাবের সদস্য মাহতাব উদ্দিন তালুকদার সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্লাব ও ক্লাবের নেতৃবৃন্দকে জড়িয়ে মানহানিকর কটূক্তি করে ক্লাবের ভাবমূর্তি ক্ষুণ্ন করেন। এর আগেও আরো দুই দফা একই ধরনের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপে জড়িত হলে তাকে নেতৃবৃন্দ সতর্ক করে দেন। তৃতীয় দফায় ফের একই ধরনের গঠনতন্ত্রবিরোধী কার্যকলাপ করায় জরুরি সাধারণ সভায় উপস্থিত সদস্যগণ সর্বসম্মত হয়ে মাহতাব উদ্দিন তালুকদারের প্রাথমিক সদস্য পদ বাতিল করার সিদ্ধান্ত নেন এবং তাকে ক্লাব থেকে বহিষ্কার করা হয়।
সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বিজন সেন রায়, সহ-সভাপতি রওনক আহমদ বখত, সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, বুরহান উদ্দিন, কোষাধ্যক্ষ সেলিম আহমদ তালুকদার, ক্লাবের সদস্য মাসুম হেলাল, ঝুনু চৌধুরী, হিমাদ্রী শেখর ভদ্র, একে কুদরত পাশা, সিরাজুল ইসলাম শ্যামল, শামসুল কাদির মিসবাহ, আমিনুল হক, শাহরিয়ার সুমন, কেজি মানব তালুকদার, স্বপন সরকার, মিজানুর রহমান মিজান, ফরিদ মিয়া, আনোয়ারুল হক, সুলেমান কবির, আব্দুস সালাম, শহীদনূর আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com