শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ১০:৩৮ অপরাহ্ন

Notice :

পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সাধারণ সভা

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস), সুনামগঞ্জ জেলা শাখার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শহরের শিল্পকলা একাডেমির আব্দুল হাই মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস), সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মিন্টু রায় মিঠু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস), কেন্দ্রীয় কমিটির পরিচালক কাজী শাহআলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির পরিচালক রতনচন্দ্র পাল, সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির পরিচালক মাওলানা মো. খলিলুর রহমান ও বাপুসের রাজধানী ঢাকার যুগ্ম সম্পাদক আব্দুল কাদের মুন্না।
বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন। এর আগে সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন। পরে বার্ষিক সাধারণ সভার কেক কাটেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি (বাপুস), সুনামগঞ্জ জেলা শাখার সদস্য ও দৈনিক সুনামগঞ্জের খবর-এর সম্পাদক ও প্রকাশক পঙ্কজ কান্তি দে, মো. এখলাছুর রহমান, মো. আলাউদ্দিন, মো. কাওসার আহমদ, মো. জিয়া উদ্দিন, মো. রমজান আলী, রিপন তালুকদার, আব্দুল আউয়াল মুন্সি প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কাওসার আহমদ ও গীতাপাঠ করেন রণজিত শর্মা।
সবশেষে বাপুস সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দের মধ্যে সমিতির স্মার্টকার্ড বিতরণ করেন অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী