বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

Notice :

শিক্ষাগুরু ও সংস্কৃতিজনদের সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার ::
সারেগামা শিশু সাংস্কৃতিক সংগঠন ও সামাজিক সংস্থার ৭ম বর্ষপূর্তি উপলক্ষে শিক্ষাগুরু সম্মাননা ও সংস্কৃতিজন সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ৬৫জন অবসরপ্রাপ্ত শিক্ষককে শিক্ষাগুরু সম্মাননা ও ৫৫ জন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে সংস্কৃতিজন সম্মাননা প্রদান করা হয়।
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। তিনি তাঁর বক্তব্যে গুরু সম্মাননা ও সংস্কৃতিজন সম্মাননা প্রদানের মতো এমন বড় আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। এমন উদ্যোগ ভবিষ্যতে অব্যাহত রাখতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ করেন।
সারেগামা শিশু সাংস্কৃতিক সংগঠন ও সামাজিক সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক অণীশ তালুকদার বাপ্পু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. চাঁন মিয়া, অবসরপ্রাপ্ত শিক্ষক মকবুল হোসেন, অনন্ত কুমার সিংহ, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে, নারীনেত্রী শীলা রায়, শিক্ষাবিদ যোগেশ্বর দাস, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যাপক কল্পনা তালুকদার, জেলা পরিষদ সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, শিখা চক্রবর্তী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী