1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অদম্য মেধাবী সুমনকে দেয়া কথা রাখলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দরিদ্রতাকে জয় করা অদম্য মেধাবী সুমন মিয়াকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তির জন্য সাহায্য করেছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। তখন তিনি তার পরিবারের খোঁজখবর নেন এবং ভর্তি শেষে সাক্ষাত করার জন্য বলেন। সুমন মিয়া সোমবার জেলা প্রশাসকের কাছে তার মাকে নিয়ে সাক্ষাত করলে তিনি তার মায়ের চোখের চিকিৎসা ও কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন ক্রয়ের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন এবং গৃহ মেরামতের জন্য ঢেউটিন প্রদানের আশ্বাস দেন।
উল্লেখ্য, সুমন মিয়া সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর গ্রামের মৃত সুরজনূর মিয়া ও আফতাবুন নেসা দ¤পতির তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সবার বড়। ২০১৬ সনে জয়নগর বাজার হাজী গণি বক্স উচ্চ বিদ্যালয় থেকে ৪.৭২ এসএসসি এবং ২০১৮ সালে জয়নগর মঈনুল হক কলেজ থেকে ৪.৮৫ পেয়ে এইচএসসি পাস করেন। ২০১৮ সনে এমসি কলেজে ভর্তি হন সুমন। এবার তার এক শিক্ষকের সহায়তায় হতদরিদ্র পরিবারের দিনমজুর সুমন শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় মেধাতালিকায় ৬৩তম স্থান লাভ করেছে। কিন্তু অর্থের অভাবে ভর্তি ও পড়ালেখা চালিয়ে যাওয়ার ব্যাপারে তার মা অনিশ্চতার মধ্যে ছিল। গত ৩ নভেম্বর জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সাথে সাক্ষাৎ করলে তিনি তাকে ভর্তির জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। আর্থিক সহায়তা পেয়ে সুমন মিয়া ও তার মা আবেগে আপ্লুত হয়ে যান এবং সরকারের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com