সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

Notice :

বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

সুনামকণ্ঠ ডেস্ক ::
দোয়ারাবাজার ও জগন্নাথপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুই জন নিহত হয়েছেন।
বৃহস্পতিবার সকালে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পাইকপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল হাসেম (৩২) নামে এক শ্রমিক নিহত হন। তিনি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বড়খাল গ্রামের মোস্তফা মিয়ার ছেলে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, পাইকপাড়া (পশ্চিম মহল্লা) গ্রামের নেছার আহমদের লিজ নেয়া একটি মুরগীর খামারে কর্মরত ছিলেন আবুল হাসেম। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে আবুল হাসেমের শ্বশুর আবু বকরের অনুরোধে গাছের সুপারি পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে দোয়ারাবাজার থানার এসআই মঞ্জুরুল হক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করেন। দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাশেম জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
অপরদিকে, জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নে মো. লেখন মিয়া (৩৫) নামের এক যুবক বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছে। গত বুধবার সকালে পুরাতন আলাগদী গ্রামের মৃত মকছত উল্লাহ ছেলে মো. লেখন মিয়া বিদ্যুতের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, নিহতের পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে লাশটি ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী