বুধবার, ০৩ মার্চ ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

Notice :

স্মরণসভায় বক্তারা : মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ছিলেন আলোর বাতিঘর

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলার টেংরাবাজারে সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল মজিদ মাস্টারসহ গুণীজনদের স্মরণসভায় বক্তারা বলেছেন, গুণীজনেরা ভালো কর্মের জন্য মানুষের মাঝে বেঁচে থাকেন অক্ষয় হয়ে। আব্দুল মজিদ মাস্টার এমনই একজন আলোকিত মানুষ ছিলেন। জীবদ্দশায় তাঁর প্রতিভার গুণে তিনি সকলের কাছে যুগ যুগ ধরে বরণীয় হয়ে থাকবেন। তিনি ছিলেন বরেণ্য শিক্ষাবিদ, মনব দরদী ও দেশপ্রেমিক একজন নেতা। তার কারণেই দোয়ারাবাজার উপজেলাবাসী সম্মানিত হয়েছেন।
রোববার বিকেলে উপজেলার টেংরা বিজয় একাত্তর চত্বরে প্রকৌশলী আব্দুল হালিম বীরপ্রতীকের সভাপতিত্বে ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টারের সঞ্চালনায় স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল মজিদ বীরপ্রতীক, সুনামগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. মো. চাঁন মিয়া, কৃষক নেতা আব্দুল আওয়াল, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ফখর উদ্দিন, সুনামগঞ্জ জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজুর রহমান, অ্যাড. আব্দুল হামিদ, মশিউর রহমান মাস্টার, অ্যাড. মো. মানিক, বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছোবহান, অ্যাড. ছাইদুর রহমান তালুকদার, সুরমা ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশীদ, অ্যাড. শাহ আলম তুলিপ, সিনিয়র সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, অ্যাড. নাজমুল হুদা হিমেল, আমান উল্লাহ, শফিকুল ইসলাম আর্মি, অ্যাড. শফিউল্লাহ প্রমুখ।
এসময় স্মৃতিচারণ করে কবিতা আবৃত্তি করেন বীর মুক্তিযোদ্ধা ও কবি আলফাজ উদ্দিন। পরে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী