1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুর নিহত

  • আপডেট সময় শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
???????????????????????

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে পুত্রবধূর লাঠির আঘাতে সৈইফ উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার রাজনপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সৈইফ উদ্দিন উপজেলার রাজনপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ ঘাতক পূত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে। সোহেনা নিহত সৈইফ উদ্দিনের ছেলে শফিক নূরের স্ত্রী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোহেনার সঙ্গে তার বড় জার (স্বামীর ভাইয়ের স্ত্রী) বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া চলে আসছিল। শুক্রবার রাতেও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে শনিবার ভোরে সোহেনা বাড়ির পাশে গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করতে গেলে শ্বশুর সৈইফ উদ্দিন তাকে বাঁচানোর জন্য এগিয়ে যান। এ সময় সোহেনা লাঠি দিয়ে তার মাথা ও পেটে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকার লোকজন পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং সোহেনা বেগমকে আটক করে।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com