1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজকের সময় ২৪.কম-এর যাত্রা শুরু

  • আপডেট সময় শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ২৪ ঘণ্টা সংবাদভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ‘আজকের সময়২৪.কম’-এর যাত্রা শুরু হয়েছে। এ উপলক্ষে শুক্রবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমির আব্দুল হাই মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজকের সময়২৪.কম-এর সম্পাদক ও প্রকাশক মো. আলমগীর হোসাইনের সভাপতিত্বে ও দুর্জয় দত্ত পুরকায়স্থের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠ সম্পাদক বিজন সেন রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, কবি ও গীতিকার আলহাজ শেখ এমএ ওয়ারিশ, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের আহ্বায়ক মিজানুর রহমান মিজান।
এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক মশিউর রহমান, কবি ও গীতিকার ওবায়দুল হক মুন্সি, সাংবাদিক শামসুল কাদির মিছবাহ, মো. আমিনুল ইসলাম, শাহরিয়ার সুমন, শহীদনূর আহমেদ, কবি ও গীতিকার আনোয়ারা খাতুন, ব্যবসায়ী দুলন আহমেদ, পারভেজ আহমেদ, সাদিকুর রহমান শামীম, মাওলানা মাইনুদ্দিন, রাজু আহমেদ, সাদিকুর রহমান সাদিক, এসডি সুব্রত, শামসুল হক, এমদাদুল হক মিলন, রুপন আহমদ, রনি, মির্জা আয়শা সিদ্দিকা ত্বাহা, মির্জা মাহিয়া তাসনিম তিথি, রানা আহমেদ, নিহার দেব, আলাউদ্দিন রেজা, সাজিদুর রহমান, রাসেল আহমেদ, রুপন আহমেদ, আজকের সময়২৪.কম এর নির্বাহী স¤পাদক আল-আমিন, ব্যবস্থাপনা স¤পাদক মো. সুহেল আহমেদ, সিনিয়র স্টাফ রিপোর্টার রুহুল আমিন প্রমুখ।
আলোচনা সভা শেষে কেক কেটে আজকের সময়২৪.কম-এর শুভযাত্রা ঘোষণা করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে সমবেত সকলে এই গণমাধ্যমটির সফলতা কামনা করেন। সংবাদ সংক্রান্ত বিষয়ে আজকের সময়২৪.কম-কে জানানো যাবে ০১৯২৩৩৮৯২৭৪ এই মোবাইল নাম্বারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com