বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

Notice :

সড়ক সংস্কারের দাবিতে ভাটিপাড়ায় মানববন্ধন

স্টাফ রিপোর্টার ::
দিরাই উপজেলার ভাটিপাড়া-পাথারিয়া-বাংলাবাজার অনিমজ্জিত (আবুড়া) সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে তিন ইউনিয়নের সুবিধাবঞ্চিত জনগণ। শনিবার দুপুরে ভাটিপাড়া বাজারে ‘সুবিধাবঞ্চিত জনগণে’র ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। এতে স্থানীয় জনগণ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান চৌধুরী সিরাজ ও সমাজকর্মী রুবেল আহমদের যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ভাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান কাজী, রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজুয়ান খান, শিমুলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা আওয়ামী লীগ নেতা রুহুল আমিন তালুকদার, হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজিদুল ইসলাম, ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, সমাজকর্মী শিবলী চৌধুরী, কবি আবিদ ফায়সাল, ব্যাংক কর্মকর্তা মইনুল ইসলাম জুবের, সাংবাদিক আবু তাহের চৌধুরী, সৈদুর রহমান তালুকদার, আওয়ামী লীগ নেতা শাহ আলম দীপ, উদ্যোগক্তা ও সমাজকর্মী শোকরান চৌধুরী, যুবলীগ নেতা সানোয়ার হোসেন কাজী, ফুয়াদ আল নোমান, জমিয়ত নেতা মাওলানা মুহিবুর রহমান, মাওলানা জাবির হোসেন চৌধুরী, সমাজকর্মী সোহেল আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, মাত্র সাড়ে ১১ কিলোমিটার রাস্তার কারণে আমাদের আজ রাজপথে নামতে হচ্ছে। সরকার হাজার হাজার কিলোমিটার রাস্তার উন্নয়ন করছেন অথচ পাথারিয়া বাংলাবাজার ভায়া ভাটিপাড়া রাস্তার মাত্র সাড়ে ১১ কিলোমিটার দূরত্ব। এই রাস্তা দিয়ে জেলার ৩টি ইউনিয়নের মানুষ শুধু চলাচল করেন না পার্শ্ববর্তী নেত্রকোণা ও খালিয়াজুরী মানুষ ও প্রতিদিন চলাচল করেন। কিন্তু অত্যন্ত দুঃখজনক বিষয় হচ্ছে প্রতিদিন ভাঙ্গাচোরা রাস্তা দিয়ে চলাচলে মানুষ প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছেন। আমাদের প্রাণের দাবি অবিলম্বে পাথারিয়া বাংলা বাজার ভায়া ভাটিপাড়া অনিমজ্জিত (আবুড়া) রাস্তা সংস্কার করে দিতে হবে।
ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের কাছে স্মারকলিপি দেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী