মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন

Notice :

সমকালের ভারপ্রাপ্ত সম্পাদকের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার ::
দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক ও সিলেট অফিসের প্রতিবেদকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের ব্যক্তিগত সহকারী মোশাহিদ আলী।
বৃহ¯পতিবার (১৩ ডিসেম্বর) ছাতক থানায় এ মামলা দায়ের করেন তিনি। অভিযুক্তরা হলেন, দৈনিক সমকালের ভারপ্রাপ্ত স¤পাদক মুস্তাফিজ শাফি ও সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক মুকিত রহমানি।
সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক ও তার পরিবার সম্পর্কে অসত্য তথ্য উপস্থাপন করে সংবাদ প্রকাশ করায় মামলাটি করা হয়।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৮ ডিসেম্বর দৈনিক সমকাল পত্রিকার অনলাইন ও প্রিন্ট ভার্সনে ‘এমপি মানিক ও মিলনের সম্পদের খোঁজে দুদক’ শিরোনামের সংবাদে প্রতিপক্ষ রাজনৈতিক মহল দ্বারা অবৈধভাবে লাভবান হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হলফনামায় মানিক ৩০ কোটি ৪৪ লাখ ছয় হাজার ২৬১ টাকার স্থাবর অস্থাবর সম্পদ রয়েছে বলে উল্লেখ করা হয়। প্রকৃতপক্ষে সংসদ সদস্য মানিকের নির্বাচনী হলফনামা ও আয়কর বিবরণীতে মানিক এবং তার পরিবারের স্থাবর-অস্থাবর সম্পত্তির মূল্য ২ কোটি ৯০ লাখ টাকা। এছাড়া ২০ বছর পূর্বে খালাস পাওয়া মামলা উল্লেখ করে উদ্দেশ্য প্রণোদিতভাবে সংসদ সদস্য মানিক ও তার পরিবারের মানহানিসহ দলীয় কর্মী সমর্থক এবং রাজনৈতিক প্রতিপক্ষের মধ্যে দাঙ্গা হাঙ্গামার সৃষ্টি করেছেন বলে উল্লেখ করা হয়।
ছাতক থানার ওসি মোস্তফা কামাল জানান, অভিযোগটি আমলে নেয়া হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী