শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:১৩ অপরাহ্ন

Notice :

‘জয় বাংলা’ স্লোগান ব্যবহারে আদালতের নির্দেশ কার্যকরের দাবিতে মিছিল

স্টাফ রিপোর্টার ::
১৬ ডিসেম্বর থেকে রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ স্লোগান ব্যবহারের মৌখিক নির্দেশ দিয়েছেন আদালত। এই নির্দেশ বাস্তবায়নের দাবিতে সুনামগঞ্জ শহরে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের কালীবাড়ি এলাকা থেকে পৌর মেয়র নাদের বখতের নেতৃত্বে মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর চত্বরে সমাবেশে মিলিত হয়। এতে জেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত, জেলা যুবলীগের সাবেক সদস্য পঙ্কজ দাস, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি আবু লেইছ রিজেন, সাবেক জেলা যুবলীগ নেতা এমরান হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা সাগর ভট্টাচার্য্য, সুনামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদাব আল রিজোয়ান রাজ, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য তারেক আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা দেবাশীষ সরকার, তন্ময় সেন, জেলা সৈনিক লীগের প্রচার সম্পাদক রুবেল আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা প্রিন্স আহমদ, জেলা ছাত্রলীগ নেতা দুর্জয় পুরকায়স্থ, তাজু আহমদ, মহসিন ইসলাম পিয়াস, সিন্দাবাদ তালুকদার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, একাত্তরে ‘জয় বাংলা’ হয়ে উঠেছিল আমাদের মুক্তির আন্দোলনের প্রধান স্লোগান। মুক্তিযুদ্ধে সবার স্লোগান ছিল ‘জয় বাংলা’। আসছে ১৬ ডিসেম্বর থেকে সর্বস্তরে ‘জয় বাংলা’কে জাতীয় ¯ে¬াগান হিসেবে ব্যবহারে আদালতের নির্দেশ বাস্তবায়ন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী