1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদের কমিটি গঠন

  • আপডেট সময় সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
মুক্তিযুদ্ধের সংগঠক ও সাবেক সংসদ সদস্য প্রয়াত প্রসূন কান্তি বরুণ রায়ের স্মৃতিরক্ষার উদ্যোগে সুনামগঞ্জে ‘কমরেড বরুণ রায় স্মৃতি পরিষদ’ নামে একটি সংগঠন গঠিত হয়েছে। সোমবার সকালে দৈনিক সুনামকণ্ঠ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠিত হয়।
বিজন সেন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিতে কমিটির আহ্বায়ক মনোনীত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো. মতিউর রহমান ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন নির্মল ভট্টাচার্য্য। এদিকে আগামী ২৭ ডিসেম্বর কমরেড বরুণ রায়ের নামে বইমেলা আয়োজনের ঘোষণা দিয়েছেন নতুন কমিটির নেতৃবৃন্দ।
বরুণ রায় স্মৃতি পরিষদের সদস্যবৃন্দ হলেন অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, বিজন সেন রায়, চন্দন রায়, স্বপন কুমার দাস, ইকবাল কাগজী, কল্লোল তালুকদার চপল ও শামস শামীম।
প্রগতিশীল আদর্শিক রাজনীতির প্রোজ্জ্বল উত্তরাধিকারী কমরেড বরুণ রায়ের জীবন ও সংগ্রামসহ তাঁর বর্ণাঢ্য সংগ্রামী জীবনের স্মৃতিরক্ষায় উদ্যোগ নেওয়ার ঘোষণা দিয়েছেন নতুন কমিটির নেতৃবৃন্দ। প্রথমেই কমরেড বরুণ রায়ের নামে বইমেলার ঘোষণা দেন তারা। আগামী ২৭ ডিসেম্বরেই এই মেলা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com