শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:০৪ অপরাহ্ন

Notice :

সম্মাননা পেলেন ৫ জয়িতা

স্টাফ রিপোর্টার ::
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৯ উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় ৫ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন, সুনামগঞ্জ-এর সহযোগিতায় জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়।
নির্বাচিত ৫টি ক্যাটাগরিতে ৫জন জয়িতা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে জগন্নাথপুরের মোছা. রোজিনা বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে সুনামগঞ্জ শহরের মোছা. নাসরিন আক্তার খানম, সফল জননী নারী ক্যাটাগরিতে দিরাইয়ের লক্ষ্মী রানী দাশ, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরিতে সুনামগঞ্জ শহরের নবীনগরের যাত্রী বর্মণ, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরিতে সুনামগঞ্জ শহরের নবীনগরের মোছা. ফরিদা পারভীন।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু তারেক, ডেপুটি সিভিল সার্জন ডা. আশরাফুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. জাকির হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী