1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ মুক্ত দিবসে খেলাঘরের আনন্দ শোভাযাত্রা

  • আপডেট সময় শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
৬ ডিসেম্বর সুনামগঞ্জ মুক্ত দিবসে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা করেছে জাতীয় শিশু সংগঠন খেলাঘর, সুনামগঞ্জ জেলা শাখা। শুক্রবার সকালে সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণ থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, খেলাঘরের উপদেষ্টা ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা পরিষদ সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, অবসরপ্রাপ্ত শিক্ষক চন্দন রায়, স্বপন কুমার দাস, জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায়, সাধারণ সম্পাদক রাজু আহমদ, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার পাল, আনোয়ার হোসাইন, অধ্যক্ষ মানিক মোহন চন্দ, সদস্য আলী হায়দার, নিশেন্দু গোস্বামী প্রমুখ।
পরে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি বিজন সেন রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু আহমদের সঞ্চালনায় সুনামগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com