বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:২৯ অপরাহ্ন

Notice :

সব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে : এমপি রতন

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, আমি জনগণকে ভালোবাসি, জনগণ আমাকে ভালোবাসেন। এই হাওরাঞ্চলের মানুষ তাদের নিঃস্বার্থ ভালোবাসা দিয়ে আমাকে তিন বার এমপি নির্বাচিত করেছেন। আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ।
শনিবার বিকেলে জামালগঞ্জ উপজেলার সাচনাবাজারের বটতলায় অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করে।
এমপি মোয়াজ্জেম হোসেন রতন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কোনো অপশক্তি দেশের এই উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হাওরাবাসীর জন্য খুবই আন্তরিক। এ জন্যই হাওরাঞ্চলে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আমরা ঐক্যবদ্ধভাবে এই উন্নয়নের সহযাত্রী হবো।
এমপি রতন বলেন, দেশ যখন এগিয়ে যায় তখনই একটি চক্র উন্নয়নের পথে বাধার সৃষ্টি করে। নানা অপপ্রচার, ষড়যন্ত্র গুজব সৃষ্টি করে। এই সব ষড়যন্ত্র আমাদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।
এমপি রতন বলেন, বিজয়ের মাসে আমরা সকল ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলায় আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করব। টাকা দিয়ে কমিটি অনুমোদন চলবে না।
জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নবী হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, মো. দুলাল মিয়া, অসীম চন্দ্র তালুকদার, জেলা শ্রমিকলীগের সদস্য সায়েম পাঠান, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী