1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক : শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের সংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ নির্বাচিত সুনামগঞ্জ সদর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকেলে সদর উপজেলা হল মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন সুনামগঞ্জ সদর উপজেলার শিক্ষকবৃন্দ।
লালারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনীন্দ্র চন্দ্র দাসের সভাপতিত্বে ও শাফেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপ্লব চন্দ্র দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমেদ, শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এনামুল হক মোল্লা, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. এনামুল হক, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক দবির উদ্দিন, রোকসানা বেগম, শ্রেষ্ঠ কাব শিক্ষক রাছমিন বেগম চৌধুরী, মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাননবন্ধু রায়, বিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান তহুর। স্বাগত বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি হারুন রশিদ।
উল্লেখ্য, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এর জন্য সুনামগঞ্জ সদর উপজেলায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের নির্বাচিত করা হয়েছে। গত ২৮ নভেম্বর সদর উপজেলা নির্বাহী অফিসার স্বাক্ষরিত পত্রে এই তালিকা প্রকাশ করা হয়। সুনামগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে ধারারগাঁওয়ের মাসতুরা মবশ্বির সরকারি প্রাথমিক বিদ্যালয়। শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কালীবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি অধ্যক্ষ মো. শেরগুল আহমদ। শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন এনামুল হক মোল্লা। শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন অমৃতশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. এনামুল হক ও শহর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাসরিন আক্তার খানম। শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন রঙ্গারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দবির উদ্দিন ও মল্লিকপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোছা. রোকসানা ইয়াসমিন, শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন রাজগোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাছমিন বেগম চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com