1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জলবায়ু অর্থায়নে স্বচ্ছতা নিশ্চিতের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সচেতন নাগরিক কমিটি (সনাক), সুনামগঞ্জ, স্বচ্ছতার জন্য নাগরিক (স্বজন), সুনামগঞ্জ, ইয়ুথ এনগেজমেন্ট এ্যান্ড সাপোর্ট (ইয়েস) গ্রুপ ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের উদ্যোগে সুনামগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। স্পেনের মাদ্রিদে আগামী ২-১৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য বিশ্ব জলবায়ু সম্মেলনে জলবায়ু অর্থায়নে সুশাসন ও অর্থায়নে দৃশ্যমান অগ্রগতি ও স্বচ্ছতা নিশ্চিতের দাবিতে কর্মসূচিটি পালিত হয়।
বৃহস্পতিবার সকালে শহরের আলফাত স্কয়ারে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সনাক সভাপতি ধূর্জটি কুমার বসু। মানববন্ধনে উপস্থিত ছিলেন সনাক উপদেষ্টা হোসেন তওফিক চৌধুরী, সনাক সহ-সভাপতি অ্যাড. খলিল রহমান, কানিজ সুলতানা, সনাক সদস্য অধ্যক্ষ পরিমল কান্তি দে, যোগেশ্বর দাশ, মুক্তিযোদ্ধা হাজী সৈয়দুর রহমান, অ্যাড. নাজনীন বেগম, নির্মল ভট্টাচার্য্য, স্বজন সমন্বয়কারী রমেন্দ্র কুমার দে, স্বজন সদস্য মো. আকিক মিয়া, প্রদীপ কুমার পাল, মোজাম্মেল হক জুনেদ, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ দলনেতা, সহ-দলনেতা ও সদস্যবৃন্দ এবং টিআইবি’র সুনামগঞ্জের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com