1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয় : প্রতিষ্ঠাতা সদস্য ও শিক্ষকদের সম্মাননা প্রদান

  • আপডেট সময় বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য, পরিচালনা কমিটি ও বিদ্যালয়ের শিক্ষকদের সম্মাননা প্রদান করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।
বুধবার বিকেলে বিদ্যালয়ের হল রুমে এ উপলক্ষো আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য আবু সাইদ।
সম্মাননাপ্রাপ্তরা হলেন- বিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান তহুর, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ছমেদ নগরের ইব্রাহীম খলিল ও মৃত ছালেক আহমদ তালুকদার, বনগাঁয়ের দিলু মিয়া ভূইয়া, বৃন্দাবন নগরের সুরুজ মেম্বার ও আসকর আলী, রংপুরের বীর মুক্তিযোদ্ধা আলী আশরাফ, নৈগাংয়ের ডা. গোলাপ মিয়া ও ভিডিপি কমান্ডার আব্দুল আজিজ, শিংপুর হাটির নূর ইসলাম, চিনাউড়ার মতিন মিয়া, সুলেমানপুরের গোলাপ মিয়া, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল হক তুহিন, চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আসকর আলী, অভিভাবক সদস্য মমিনুল ইসলাম মমিন, আকরাম আলী, অজুদ মিয়া, আব্দুল মালেক, মহিলা অভিভাবক সদস্য সালেহা বেগম ও শিক্ষানুরাগী আবু সাইদ। এছাড়াও বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা আক্তার, সহকারী শিক্ষক রুহুল আমিন, খায়রুল আলম সবুজ, আব্দুল আহাদ, সাগর আহমেদ, আনোয়ার হোসেন, মোছা. তাছলিমা আক্তার শিরিন, জহুরা খাতুন, রাবেয়া আক্তার ও অফিস সহকারী সালেহা আক্তারকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাইকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com