শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১১ অপরাহ্ন

Notice :

জাতীয় পার্টি দেশবাসীর কাঙ্ক্ষিত স্বপ্ন বাস্তবায়ন করবে : এমপি মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সব সময় মানুষের পাশে থেকে মানুষের মন জয় করে সামনের দিকে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে হবে। তার জন্য কর্মসূচির দরকার। কর্মসূচি ছাড়া কোন সংগঠন বেঁচে থাকতে পারে না। কর্মসূচি ছাড়া কর্মী বেঁচে থাকতে পারে না। কর্মসূচির কোন বিকল্প নেই রাজনৈতিক সংগঠনের কাজে।
বুধবার বিকেলে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি মিসবাহ আরো বলেন, নিত্যপ্রয়োজনীয় পেঁয়াজ এখনো সরকার নিয়ন্ত্রণে আনতে পারেনি। মন্ত্রী যে দিন বলেন পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে তার পরদিনই পেঁয়াজের কেজি হয়ে যায় ১৫০ টাকা, তারপরের দিন হয় ২০০ টাকা এবং তারপরের দিন হয়ে যায় ২২০ টাকা। মন্ত্রী নিজে যখন বলেন পেঁয়াজের দাম ১০০ টাকার নিচে আনা সম্ভব হবে না, তার পরদিন পেঁয়াজ চলে যায় ২০০ টাকারও উপরে। এই রকম অবস্থায় সাধারণ মানুষ এরশাদের দলকে চায়। আর এই জন্য সাধারণ মানুষের কাছে পৌঁছানোর জন্য জাতীয় পার্টি, যুব সংহতি, স্বেচ্ছাসেবক পার্টি এবং জাতীয় ছাত্রসমাজকে মানুষের সুখে-দুখে সব সময় পাশে আছে এবং থাকবে।
তিনি বলেন, মানুষ জাতীয় পার্টির দিকে ধাবিত হতে চায়। তার জন্য সংগঠন দরকার এবং সেই সংগঠনগুলোকে আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে নিজেদের মধ্যে সকল কোন্দল ভুলে আগামী দিনের এই বাংলাদেশের মানুষের কাক্সিক্ষত স্বপ্নকে বাস্তবায়ন করতে চাই। তার জন্য আমরা সবাই মিলে সংগঠনের জন্য শ্রম দেই, সংগঠন শক্তিশালী করি। ইনশাআল্লাহ জাতীয় পার্টির জন্য সুদিন অপেক্ষা করছে, সেদিন বেশি দূরে নয়। জাতীয় পার্টি এই দেশের মানুষের মন জয় করে এই দেশের মানুষের কাঙ্ক্ষিত স্বপ্ন বাস্তবায়ন করবে।
সিলেট স্বেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির সদস্য মো. আব্দুল কাদিরের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহ্বায়ক আব্দুল কুদ্দুসের পরিচালনায় কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন সিলেট স্বেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির আহ্বায়ক আবু সাঈদ স্বপন, সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি সাইফুর রহমান শমসু, জেলা জাতায় পার্টির যুগ্ম আহ্বায়ক রশিদ আহমদ, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম, জামালগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান, সিলেট স্বেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির সদস্য সচিব মহিবুল কাদির চৌধুরী পিন্টু, সদস্য তাজউদ্দিন আহমেদ বাবুল, এম এ কাইয়ুম, জাপা নেতা সাজ্জাদুর রহমান সাজু, মো. শওকত আলী প্রমুখ।
কর্মী সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক পার্টির নতুন কমিটিতে মো. আব্দুর কাদিরকে সভাপতি, আব্দুল কুদ্দুসকে সিনিয়র সহ-সভাপতি ও সাজিদুর রহমান সাজিদকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন সিলেট স্বেচ্ছাসেবক পার্টির বিভাগীয় সাংগঠনিক উপ-কমিটির আহ্বায়ক আবু সাঈদ স্বপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী