1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে : এমপি মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। জীবনকে বিকশিত করতে হলে নিজেকে শিক্ষায় বিকশিত করতে হবে। জাতি গড়ার হাতিয়ার হিসেবে শিক্ষকদের যে ভূমিকা, এই ভূমিকা অনন্য-অসাধারণ। এ কারণে আমি মনে করি একটি দেশকে এগিয়ে নিতে হলে, দেশের উন্নয়নকে এগিয়ে নিতে হলে, শিক্ষিত জাতির কোনো বিকল্প নেই।
মঙ্গলবার হাজী মজিদ উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, একটি সন্তান শিক্ষিত হলে সে অপরাধ করতে পারে না, মাদকাসক্ত হতে পারে না, সন্ত্রাস করতে পারে না, দুর্নীতি করতে পারে না। আদর্শ জাতি গড়তে হলে শিক্ষিত জাতির কোনো বিকল্প নেই। সে শিক্ষা হতে হবে সুশিক্ষা, সে শিক্ষা হতে হবে নৈতিকতা সমৃদ্ধ ও মূল্যবোধ সমৃদ্ধ। যে শিক্ষা অবক্ষয়ের দিকে নিয়ে যায়, সে শিক্ষা শিক্ষা নয়।
বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালিকের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক শামীম আহমদের পরিচালনা বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সত্যব্রত দাশ, সহকারী প্রধান শিক্ষক সাইফুর ইসলাম, জাপা নেতা মো. শওকত আলী, ইউপি সচিব মহিতোষ চৌধুরী, ইউপি মেম্বার মনসুর চৌধুরী, আয়না মিয়া, জাপা নেতা ফারুক আহমদ, সহকারী শিক্ষক চয়ন কুমার তালুকদার, আব্দুস ছত্তার, শিক্ষার্থী ফারহানা বেগম, সমাপ্তি দাশ প্রমুখ।
এর আগে সদর উপজেলার বড়ঘাট পয়েন্টে মাদীনাতুল খাইরী আল-ইসলামী ইউকে কর্তৃক প্রতিষ্ঠিত মাদীনাতুল খাইরী জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। এসময় উপস্থিত ছিলেন গ্রামের মুরুব্বি আব্দুল খালিক, মাওলানা এমদাদুল হক, মাওলানা সৈয়দ সাহিদ আহমদ, মঈনুল হক, মাওলানা মনসুর আলম, মেম্বার নুরুল হক, মো. ফারুক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com