1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সামাজিক সমস্যা জেলা প্রশাসককে জানাতে ৩৩৩-তে কল করুন

  • আপডেট সময় বুধবার, ২০ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারি সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩ এবং কোন ধরনের ভোগান্তি ছাড়াই জেলা প্রশাসকের কার্যালয় হতে অনলাইনে আবেদনের মাধ্যমে জমির খতিয়ান/পর্চা প্রাপ্তি, ই-নামজারির আবেদন করার নিয়মাবলী এবং সরকারের বিভিন্ন হটলাইন সেবা সংক্রান্ত বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েচে। মঙ্গলবার সকালে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনগণের দোরগোড়ায় সরকারি সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বিভাগীয় কমিশনার, সিলেট মহোদয়ের উদ্যোগে সামাজিক বিভিন্ন সমস্যা যেমন- বাল্যবিবাহ, ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ, ভোক্তা অধিকার, ইভটিজিং, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জুয়া, পরিবেশ দূষণ, অবৈধ লাইসেন্স ও সরকারি বিভিন্ন ভাতা সংক্রান্ত অভিযোগের বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ৩৩৩ তে কল করুন। তিনি আরো বলেন, অনলাইনে খতিয়ান/পর্চা ও ই-নামজারীর আবেদন করা যাবে। এসময় তিনি সরকারি হটলাইন সেবা ৩৩৩, ১৬১২২, ৯৯৯, ১৬১২৩, ১০৬, ১০৯২২, ১০৯ বা ১০৯২১, ১০৯০, ৩৩৩১, ১৬৪০২, ১৬৫১১ ও ১৬১০৮ স¤পর্কে সভায় উপস্থিত সকলকে অবগত করেন। এসময় উপস্থিত ইমাম ও মুয়াজ্জিনগণকে মসজিদে শুক্রবার জুম্মার নামাজের পর ৩৩৩ এর প্রচারণার জন্য অনুরোধ করেন।
এসময় সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আবু সিদ্দিকুর রহমানসহ ইমাম ও মুয়াজ্জিনগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com