শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৩:২২ অপরাহ্ন

Notice :

আন্তঃউপজেলা কুস্তি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সুনামগঞ্জ সদর

স্টাফ রিপোর্টার ::
গ্রাম-বাংলার ঐতিহ্যরক্ষা ও মাদকের কড়াল গ্রাস থেকে তরুণ সমাজকে বিরত রাখতে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে আয়োজন করে আন্তঃউপজেলা কুস্তি প্রতিযোগিতার। হাওরভাটির তৃণমূলের মানুষের প্রাণের সাথে মিশে থাকা এই খেলা দেখতে প্রায় ২০ হাজার দর্শক উপস্থিত হন স্টেডিয়ামে। নির্ধারিত সময়ের আগেই দর্শকের পদভারে সবগুলা গ্যালারি পূর্ণ হয়ে যাওয়ায় তিল পরিমাণ জায়গা ছিল না স্টেডিয়ামে। গ্যালারিতে জায়গা না পেয়ে মাটিতে বসে খেলা উপভোগ করেন হাজারো দর্শক।
বৃহস্পতিবার সকাল ১০টায় সুনামগঞ্জ স্টেডিয়ামে দিনব্যাপী আন্তঃউপজেলা কুস্তি প্রতিযোগিতার উদ্বোধন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। জেলার সদর, বিশ্বম্ভরপুর, তাহিরপুর, জামালগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার কুস্তি খেলোয়াড়গণ প্রতিযোগিতায় অংশ নেন।
চূড়ান্ত খেলায় জামালগঞ্জ উপজেলা দলকে হারিয়ে শিরোপা জিতে নেয় সদর উপজেলা দল।
বিকেলে সিলেট বিভাগীয় কমিশনার মো. মুস্তাফিজুর রহমান চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন।
এ সময় তিনি বলেন, কুস্তিখেলা দেখতে বিপুল উৎসাহ নিয়ে এতো মানুষ মাঠে আসেন, এমন দৃশ্য এই প্রথম আমার জীবনে দেখলাম। ঐতিহ্যবাহী এই খেলাকে বাঁচিয়ে রাখতে এমন প্রতিযোগিতা বেশি বেশি আয়োজন করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পৌর মেয়র নাদের বখত, বিজিবি অধিনায়ক লে. কর্নেল মাকসুদুল করিম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি মো. জিয়াউল হক, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, মো. ফুল মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী