রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১২:০৪ পূর্বাহ্ন

Notice :
«» শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত : বিনম্র শ্রদ্ধায় জাতির সূর্যসন্তানদের স্মরণ «» জেলা প্রশাসনের অনন্য উদ্যোগ : দ্বারে দ্বারে গিয়ে বিজয় শুভেচ্ছা জানানো হল মুক্তিযোদ্ধা ও শহীদ স্বজনদের «» শাল্লায় যুদ্ধাপরাধী সাকা’র নামফলক : মুক্তিযোদ্ধাদের ক্ষোভ «» সড়ক সংস্কারের দাবিতে ভাটিপাড়ায় মানববন্ধন «» খালেদা জিয়ার জামিন খারিজের প্রতিবাদে বিক্ষোভ «» জগন্নাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ «» মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে হবে : এমপি রতন «» শর্ত সাপেক্ষে খুললো তামাবিল ইমিগ্রেশন «» সংগ্রাম সম্পাদক তিন দিনের রিমান্ডে «» মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে : প্রধানমন্ত্রী

এরশাদ হত্যাকাণ্ড : স্বজনদের বিরুদ্ধে খুনের পাল্টা মামলা স্ত্রীর

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের সেচনী গ্রামে ২০১৮ সালের ২৯ অক্টোবর আধিপত্যের জের ধরে সংঘর্ষে নিজ বাড়ির উঠানে খুন হওয়া এরশাদ মিয়ার (৩৫) স্ত্রী দীর্ঘ এক বছর পর ভাসুরসহ স্বজনদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করায় তোলপাড় সৃষ্টি হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনার পরের দিন নিহতের বড়ভাই মতিউর রহমান বাদি হয়ে একই গ্রামের আবুল কালামসহ ৩৮ জনকে আসামি করে দিরাই থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় ২২জন আসামি জেল খাটেন। দুই জন এখনো কারাগারে রয়েছেন।
এদিকে, মামলা দায়েরের এক বছরের মাথায় এরশাদ পতœী আছমিনা গত ২০ অক্টোবর ভাসুর মতিউর রহমানসহ ২২ জনের বিরুদ্ধে তার স্বামী হত্যায় জড়িত থাকার অভিযোগ এনে সুনামগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, তার শ্বশুর বাড়ির লোকজন একটি হত্যা মামলার আসামি ছিলেন সে মামলার সাক্ষী ছিলেন ওই গ্রামের আবুল কালাম ও তার ছেলেসহ আত্মীয়রা। ঘটনার দিন তার শ্বশুরবাড়ির লোকজন আবুল কালামের বাড়িতে হামলা চালালে স্বামী তাদের বাধা দেন। স্বজনদের হাতে থাকা অস্ত্র দিয়ে এরশাদ মিয়াকে খুন করে প্রতিপক্ষকে ফাঁসাতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। তিনি বলেন, শ্বশুরপক্ষের লোকজনের নজরদারিতে থাকায় ও তাদের হুমকির কারণে এতদিন সত্য ঘটনা প্রকাশ করতে পারিনি তিনি। সুযোগ পেয়ে আদালতের কাছে লিখিত আবেদন করেন এই নারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী