রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১১:১৮ অপরাহ্ন

Notice :

শহরে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের কাজীরপয়েন্টে মো. নুরুজ্জামান (২১) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে। সে আলীপাড়া এলাকার মৃত মখদ্দুছ আলীর ছেলে। গুরুতর অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুনামগঞ্জ সদর হাসপাতালে থাকা অবস্থায় নুরুজ্জামান জানান, তিনি ও তার আরেক বন্ধু রোকন উদ্দিন বুধবার বেলা ১টার দিকে কাজীর পয়েন্ট হয়ে বাসায় ফিরছিলেন। এ সময় পেছন থেকে দুটি মোটরসাইকেলে চার যুবক এসে রামদা, ছুরি নিয়ে তাদের ওপর হামলা চালায়। তখন মোটরসাইকেল নিয়ে রাস্তায় পড়ে যান তারা। রোকন উদ্দিন দৌড়ে ঘটনাস্থল থেকে সরে যান। এ সময় হামলাকারীদের রামদার আঘাতে গুরুতর আহত হন নুরুজ্জামান। পরে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। গুরুতর আহত নুরুজ্জামানকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
নুরুজ্জামানের অভিযোগ, হামলাকারীদের মধ্যে শহরের সুলতানপুর এলাকর শাওন এবং আরপিননগর এলাকার রাহাত নামের দুই যুবক ছিল।
নুরুজ্জামানের বন্ধু রোকন উদ্দিন জানান, এর আগে তুচ্ছ বিষয় নিয়ে হামলাকারীদের সঙ্গে ঝামেলা হয়েছিল। এর জের ধরেই তাদের ওপর হামলা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তায় প্রকাশ্যে রামদা নিয়ে হামলার ঘটনায় পুরো কাজীর পয়েন্ট এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, নুরুজ্জামানের শরীরে একাধিক আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।
সুনামগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জুর মোর্শেদ বলেন, আমরা ঘটনার সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী