বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

Notice :
«» নিরুত্তাপ রাজনীতিতে উত্তাপ ছড়াচ্ছে কোন্দল «» রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক হলেন চপল «» সাংহাই হাওর : গুরুত্বপূর্ণ ক্লোজারে গ্রহণ করা হয়নি প্রকল্প «» আদর্শ জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই : মেয়র নাদের বখত «» সুনামগঞ্জে কৃষি বিশ্ববিদ্যালয় হবে : পরিকল্পনামন্ত্রী «» শেখ হাসিনায় আস্থা আছে ৮৬ শতাংশ নাগরিকের «» ১১ উপজেলায় নির্মাণ হচ্ছে কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান «» হাওরাঞ্চলে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিশুদের ঝরে পড়ার বাস্তবতা ও গৃহীত উদ্যোগ : ইয়াসমিন নাহার রুমা «» বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না : পরিকল্পনামন্ত্রী «» হলহলিয়া দুর্গে মিলেছে প্রাচীন সভ্যতার সুসজ্জিত কক্ষের ধ্বংসাবশেষ

তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নৈশপ্রহরীর ওপর হামলা

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নৈশপ্রহরীর ওপর হামলার প্রতিবাদে কর্মবিরতি, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে এই কর্মসূচি পালন করেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীগণ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মৃত্যুঞ্জয় রায়, ডা. সুমন বর্মণ, ডা. বেলায়েত হোসেন রুমি, সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার, মিজানুর রহমান, আজাদুর রহমান, টিটু বর্মণ, তাপস চন্দ্র বর্মণ, সম্রাট রায়, রুবেল প্রমুখ।
পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিন প্রতিপক্ষের মারধরে আহত হয়। পরে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় প্রতিপক্ষের লোকজন হাসপাতালে এসে নুরুল আমিনের ওপর আবারো হামলা করে। এসময় হাসপাতালের নৈশপ্রহরী নাঈম চৌধুরী বাধা দিলে তাকে এলোপাতাড়ি মারধর করে হামলাকারীরা। এসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী তাদের বাধা দিতে গেলে তারও ওপর হামলা চালানো হয়। বর্তমানে ফয়েজ আহমদ নুরী ও নাঈম চৌধুরী তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. মো. ইকবাল হোসেন বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন, এ ঘটনায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিন বাদী হয়ে ১০/১২ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী