শনিবার, ০৬ জুন ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

Notice :

২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার ::
আগামী ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১৬ নভেম্বর কুস্তি প্রতিযোগিতা এবং ২০ নভেম্বর থেকে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।
সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য আন্তঃউপজেলা কুস্তি প্রতিযোগিতা এবং জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ব্যবস্থাপনায় থাকবে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। কুস্তি প্রতিযোগিতায় এ জেলার সুনামগঞ্জ পৌরসভা, সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও জামালগঞ্জ এবং জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ১১টি উপজেলা অংশগ্রহণ করবে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি নাজির আহমেদ চৌধুরী, পারভেজ আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি মো. জিয়াউল হক, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. রেজওয়ানুল হক রাজা, জেলা ক্রীড়া অফিসারসহ সংস্থার সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী