1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা : স্ত্রী-ছেলে আটক

  • আপডেট সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজারে আব্দুল বারিক (৭০) নামের এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁর স্ত্রী আফিয়া বেগমকে (৬০) ও ছেলে মিলন মিয়া (২০)-কে আটক করেছে পুলিশ।
রোববার সকাল ১০টার দিকে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে মুক্তিযোদ্ধাকে আব্দুল বারিককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ।
দোয়ারাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসেম বলেন, জমিজমা দিয়ে মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের পরিবারের সাথে গ্রামের প্রতিপক্ষের বিরোধ চলে আসছিল। এর জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে পরিবারের লোকজন এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে কি-না সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহত মুক্তিযোদ্ধার স্ত্রী ও ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে।
লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
হত্যাকাণ্ডের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ও দোয়ারাবাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, মুক্তিযোদ্ধা আব্দুল বারিক হত্যার বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করে তদন্ত শুরু করেছি। এই হত্যাকাণ্ডের ঘটনাটি কে, কেন ঘটিয়ে সেই তথ্য আমরা পেয়ে গেছি। তদন্তের স্বার্থে এই মুহূর্তে সেটা বলা যাচ্ছে না। দিনের আলোতে সংঘটিত এই হত্যাকাণ্ডের সাক্ষীও আমরা পেয়ে গেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com